বেদখল
- সফিউল্লাহ আনসারী ০৩-০৫-২০২৪

বেদখল হয়ে যাচ্ছে আজ
আমাদের স্বচ্ছল মানচিত্র
যেখানে বিশ্বাসে ছিল পরিপুর্ণ
বেহিসেবি আনন্দ আর প্রেমের ফুল্গধারা ।
আমরা আজ
এতো বেশী হিসেবি যে
নেই ফুসরত কোনই ;মাতোয়ারা
গল্পবাজীর !আমিষে টইটম্বুর চারদিক
অথচ নিরামিষভোজীর দাবীদার
গননা বির্হিভুত ।
ঘনিভুত হচ্ছে সত্যিটা আজ-
আমরা খুব বেশীই স্বার্থপর আর
ব্যাক্তি কেন্দ্রিক হয়ে যাচ্ছি
দিনকে দিন...!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।